শীতের পিঠা
- আলী আকবর হিমু ২৮-০৪-২০২৪

শীতের পিঠা
-----------আলী আকবর হিমু

পাঠালী গুড় শীতের পিঠা,
খেতে মজা গন্ধ মিঠা,
খেজুর রসে ধোঁয়া গরম,
নতুন চালের পিঠা নরম,

পরব চলে সারা বাড়ি
পিঠা নিয়ে কাড়াকাড়ি,
পিঠা পুলি মিষ্টি রসাল,
চুলার ওমে শীতের সকাল,

পিঠা যাবে কুটুম পাড়া,
ভোরের আগে ভীষণ তাড়া,
নবান্নে তাই শীতের ভোরে,
পিঠা রসের গন্ধ উড়ে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

norhansalman
০২-০৪-২০১৫ ১২:০৪ মিঃ

শীতের পিঠা খাইতে মন চায়